1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
-:একটি হারানো বিজ্ঞপ্তি:- পবিত্র ঈদ – এ মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে গোপালগঞ্জে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বরগুনায় তুচ্ছ ঘটনায় আহত-২ ” খাবারের ভাতে প্রসাব করলেন প্রতিপক্ষ পুলিশ লাইন্স একাডেমি এডুকেশন কর্তৃক পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী উদযাপন কালাই কাঁটাহার দাখিল মাদ্রাসায় মিলাদুন্নবী উদযাপন উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভা র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে, বন্দর থানার গার্মেন্টস কর্মী স্ত্রীকে হত্যা মামলার পলাতক আসামি ঘাতক স্বামী কাজী মোঃ পেয়ার আহম্মদ প্রকাশ রিপন গ্রেফতার।  র‌্যাব-৭, চট্টগ্রাম’র পৃথক অভিযানে ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি কুখ্যাত  সন্ত্রাসী মোঃ ইসতিয়াক আলী ওয়াছিফ গ্রেফতার। বটিয়াঘাটায় মামলাবাজ কালাম মাস্টারের ষড়যন্ত্রের শিকার কেয়ারটেকার সরো গত ১৪-০৯-২৪প্রকাশিত একটি দৈনিকে বাড়ি দখলের যুবদল নেতার শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জয়পুরহাটে সড়ক দুর্ঘটনায় আহত ১০ জন যাত্রী

যশোরে প্রাইভেটকারে থাকা ৬০ বোতল ফেনসিডিল সহ যুবক আটক

  • আপডেট সময়ঃ শুক্রবার, ১৭ মে, ২০২৪
  • ২৯ জন দেখেছেন

মোঃরজিবুল ইসলাম সুইট,বিভাগীয় প্রধান খুলনা :-_

_______________________________________

যশোরে ৬০বোতল ফেনসিডিলসহ ইকবাল হোসেন (২২) নামে এক যুবককে আটক করেছে ডিবি পুলিশ। এ ঘটনায় একটি প্রাইভেটকার জব্দ করা হয়েছে।
বৃহস্পতিবার রাতে কোতোয়ালী থানাধীন শংকরপুর আফরিন ফিলিং স্টেশনের সামনে পাকা রাস্তার উপর থেকে প্রাইভেট কারটি আটক করা হয়।
প্রাইভেট কারে থাকা আটক ইকবাল হোসেন বেনাপোল পোর্ট থানাধীন কাগজপুকুর কলোনীপাড়া গ্রামের সাইফুল ইসলামের ছেলে।

ডিবি পুলিশ সূত্রে জানায়, গোপন সংবাদের মাধ্যমে ডিবি পুলিশের (এসআই) বিপ্লব সরকার, (এসআই) শাহিনুর রহমান সংগীয় ফোর্সের সমন্বয়ে একটা চৌকস টিম জেলার কোতয়ালী থানাধীন শংকরপুর আফরিন ফিলিং স্টেশনের সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে। এসময় প্রাইভেটকার তল্লাশি করে ৬০ বোতল ফেনসিডিলসহ ইকবালকে আটক করা হয়।জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) রুপন কুমার সরকার আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় আটককৃতর বিরুদ্ধে কোতোয়ালী থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আসামিকে হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......